Logo

কক্সবাজারে ৯৯৮০ পিচ ইয়াবাসহ র‍্যাবের হাতে রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদকঃ / ১০৭ বার
আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

কক্সবাজারের রামু’র চেইন্দায় র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে ৯ হাজার ৯৮০ পিচ ইয়াবাসহ সহ এক রোহিঙ্গা ইয়াবাকারবারীকে আটক করেছে। সোমবার ২৮ ডিসেম্বর সন্ধ্যা পৌনে ৭ টার দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির চেইন্দা বাজারের মেসার্স কামরুল ট্রেডার্সের সামনে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর থেকে উখিয়ার থাইংখালী রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের বি-১৫ ব্লকের মৃত শরি হোসেন ও মোস্তফা খাতুনের পুত্র রোহিঙ্গা নুর ইসলাম (২৫) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে পালানোর সময় র‍্যাব-১৫ এর সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, তার কাছে থাকা শপিং ব্যাগ থেকে র‍্যাব সদস্যরা ৯ হাজার ৯৮০ পিচ ইয়াবা উদ্ধার করে।

আটক রোহিঙ্গা ইয়াবাকারবারীকে রামু থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবাসহ হস্তান্তর করা হয়েছে। আটককৃত রোহিঙ্গা ইয়াবাকারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা এনে সারাদেশে বেচাবিক্রি করত বলে র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ধৃত রোহিঙ্গা ইয়াবাকারবারীকে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(গ) ধারায় রামু থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে বলে থানা সুত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর