Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

সদর আ,লীগ আয়োজিত সভা সমাবেশে অংশ গ্রহন থেকে বিরত থাকার নিদের্শ যুবলীগকে

স্টাফ রিপোর্টার,ঈদগাঁও / ৯১ বার
আপডেট সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার সদর আ,লীগ আয়োজিত সভা সমা বেশে অংশগ্রহন থেকে বিরত থাকার নিদের্শনা দিয়েছেন যুবলীগকে।
২৯ ডিসেম্বর সদর যুবলীগের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা রাজিবুল হক চৌধুরী রিকো স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমনটিই জানিয়ে দিয়েছেন।

সদর উপজেলা আ,লীগ এবং বিভিন্ন ইউনিয়ন সভাপতি /সম্পাদকের মধ্য মতানৈক্য ও বিরোধ এর কারনে রাজনৈতিক ভাবে বিভাজন সৃষ্টি হয়েছে। যার ফলে তাদের নিজেদের আধিপত্য বিস্তারে বিভিন্ন গ্রুপিং ভিত্তিক রাজনৈতিক সভা সমাবেশ আয়োজন করা হচ্ছে। আ,লীগের সভা সমাবেশ সফল করতে যুবলীগ স্ব স্ব ইউনিট থেকে অংশগ্রহন করে থাকে। যাতে একজনের সভা সমাবেশে অংশগ্রহন করলে, অন্যজন মন খারাপ করে থাকে। যুবলীগ মতবিরোধ চাইনা।

জেলা যুবলীগ সভাপতি / সম্পাদক এবং সদর যুবলীগ সভাপতি / সম্পাদকের যৌথ সিদ্বান মতে, পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত যতদিন উপজেলা আ,লীগের সভাপতি / সম্পাদক যৌথ ভাবে ভেদাভেদ ভুলে সভা সমাবেশ আয়োজন করবেনা, ততদিন সদর উপজেলা যুবলীগের সকল নেতৃবৃন্দ এবং ইউনিয়ন, ওয়ার্ড় শাখার নেতাকর্মীদেরকে কক্সবাজার সদর উপজেলা ও ইউনিয়ন আ,লীগ আয়োজিত সভা সমাবেশে অংশগ্রহন থেকে বিরত থাকার নিদের্শ দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর