Logo

নতুন বছরের শুরুতেই পাঠ্যবই পেল ঈদগাঁওর শিক্ষার্থীরা

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ৮২ বার
আপডেট সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

বছরের শুরুতেই জেলা সদরের বৃহত্তর ঈদগাঁওর শিক্ষার্থীরা নতুন পাঠ্যবই পেল।করোনা সংকটে সামাজিক দুরত্ব বজায় রেখে এবার বই বিতরন করা হয়। যথাসময়ে নতুন বই হাতে পেয়ে খুশিতে উৎফুল্ল হয়ে পড়েন শিক্ষার্থীরা।
সদরের বৃহত্তর ঈদগাঁওর জালালাবাদ, ইসলামাবাদ,ইসলামপুর,পোকখালী এবং ঈদগাঁও ইউনিয়নের বিভিন্ন প্রাথমিকসহ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীরা অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনছিলেন বছরের শুরুতেই নতুন পাঠ্যবইয়ের আশায়। শিক্ষা প্রতিষ্টান বন্ধ থাকলেও শিক্ষার্থীরা প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও যথানিয়মে বছরের প্রথম দিন শিক্ষকদের হাত থেকে বই গ্রহন করলো।
১লা জানুয়ারী সকাল ১০টায় ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বই বিতরন করা হয়েছে। প্রধান শিক্ষক খুরশিদুল জান্নাতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, শিক্ষক এস এম তারেক, আবদুল খালেক, মোজাম্মেল হক, শামসুল আলমসহ সকল শিক্ষকবৃন্দরা। এসময় ৬ষ্ট ও ৮ম শ্রেনীর শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করা হয়।
একইদিন সকাল ১১টার দিকে ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বই বিতরন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান নুর ছিদ্দিক, বিশেষ অতিথি মেম্বার সাইফুল ইসলাম। এসময় শিক্ষকবৃন্দরাও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর