Logo

উখিয়ায় ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

মুহাম্মদ হানিফ আজাদ / ৯৮ বার
আপডেট সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত সাদ্দাম হোসেন নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

২ জানুয়ারী প্রতিপক্ষের ছুরিকাঘাতের সাদ্দাম গুরুত্বর আহত হলে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় ৩ জানুয়ারী রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা য়ায়।নিহত সাদ্দাম হোসেন উখিয়ার কুতুপালং ধইল্যাঘোনা গ্রামের আমির হোসেনের ছেলে বলে জানা গেছে।

সাদ্দামের হোসেনের পিতা আমির হোসেন বলেন, আমার ছেলে একজন কোরআনে হাফেজ। শনিবার (২ জানুয়ারি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৩টার দিকে ধইল্যাঘোনা মসজিদের সামনে একই এলাকার আবদুল ওহাবের ছেলে সন্ত্রাসী মুসলিম উদ্দিন হঠাৎ করে কিছু বুঝে উঠার আগেই ছুরিকাঘাত করে পালিয়ে যায়।আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমার ছেলে মারা যায়।
তিনি বলেন, এ ঘটনায় শনিবার (২ জানুয়ারি) খুনি মুসলিম উদ্দিনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছি। আমি আমার ছেলের হত্যার বিচার চাই।

রাজাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাদ্দামকে ছুরিকাঘাত করা হয়েছে। আমি এই ঘটনায় জড়িত মূলহোতা খুনি মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহম্মদ সনজুর মোরশেদ বলেন,নিহতের পিতা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।আসামী গ্রেফতারে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর