Logo

কুতুবদিয়ায় ট্রলির ধাক্কায় শিশুর মৃত্যু

কুতুবদিয়া প্রতিনিধিঃ / ১৭৫ বার
আপডেট সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের কুতুবদিয়ায় লবণ বোঝাই ট্রলির ধাক্কায় জায়রিন সুবাহ (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত জায়রিন পূর্ব চরধুরুং এলাকার কায়সার আলমের মেয়ে ও ধুুরুং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গালর্স কেজি স্কুলের ১ম শ্রেণির শিক্ষার্থী।

কায়সার উত্তর ধুরুং ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছে। তিনি চাকরির সুবাদে পরিবার নিয়ে কার্যালয়ে পরিবার নিয়ে থাকেন।

রোববার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে নতুন বই নিয়ে বাড়ি ফেরার পথে উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের সামনে রাস্তায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্কুল থেকে বই নিয়ে জীপ গাড়িতে করে ধুরুং ইউনিয়ন পরিষদের সামনে নামেন শিশু জায়রিন। গাড়ি থেকে নামার পরেই লবণ বোঝাই দ্রুতগামী একটি ট্রলির ধাক্কায় মাটিকে পড়ে যায় এই শিশু শিক্ষার্থী। পরে পথচারীরা উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কুতুবদিয়া হাসপাতালের কর্তব্যরত ডাক্তার সাইমা তাবাচ্ছুম বলেন, সকাল ১১ টার দিকে জায়রিন নামে এই শিশুকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। মুখে এবং মাথায় ব্যাপক আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর