Logo

ভাইয়ের ২ বছরের সাজাঃবোন ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদকঃ / ১৯৪ বার
আপডেট সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের উখিয়ায় জালিয়াপালং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুল আলম মনিরকে মানুষের বাড়ি ঘর ভাংচুর মামলায় ২ বছরের সাজা প্রধান করে আদালত। ১২ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে কক্সবাজার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক দেলোয়ার হোসেন এ সাজা দেন।যার মামলা নং ৯/২০১৯।
উল্লেখ্য, মনির মেম্বার চট্টগ্রামের কোতোয়ালি থানার মামলা নম্বর ৬০ (৮) ১৩ ও জিআর ৫১০/১৩ ইয়াবা মামলার চার্জশিটভূক্ত ১নং আসামী হয়ে ৯ মাস জেল কাটেন এবং বর্তমানে বিচারাধীন আছে।

একদিনের মাথায় তার আপন বড় বোন সাবেক ইউপি সদস্য খুরশিদা করিমকে কক্সবাজারে মেরিনড্রাইভ সড়কে ১৩০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে বিজিবি।

বুধবার (১৩ জানুয়ারি) বেলা ১২টায় রেজুখাল বিজিবির চেকপোস্টের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার খুরশিদা করিম উখিয়ার রুমখাঁ মনির মার্কেট এলাকার ফজল করিমের স্ত্রী। তিনি উখিয়া উপজেলার সাবেক মহিলা আওয়ামী লীগের নেত্রী এবং হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য বলে জানা গেছে।

বিজিবি জানায়, বুধবার বেলা ১২টায় কক্সবাজারগামী একটি যাত্রীবাহী অটোরিকশায় তল্লাশি চালানো হয়। এ সময় অটোরিক্সায় থাকা সাবেক নারী ইউপি সদস্যের ভ্যানিটি ব্যাগে পাওয়া যায় ১৩০ পিস ইয়াবা। পরে তাকে গ্রেপ্তার করা হয়। ব্যবহৃত দুটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার নারীকে রামু থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান রেজুখাল যৌথ চেকপোস্টের নায়েক সাইফুল ইসলাম।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ আগস্ট কক্সবাজার বিমানবন্দর থেকে ১ হাজার ৯২৫ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়েছিল।২০১৯ সালে মাদক সেবনের দায়ে পুলিশ নিজ বাড়ি থেকে তার ছেলেকে আটক করে নিয়ে আসার পথে পুলিশের কাজে বাধা প্রধান করায় তাকেও গ্রেপ্তার করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর