Logo
শিরোনাম :
টেকনাফে অস্ত্র-গুলি-ইয়াবাসহ গ্রেফতার ১ কক্সবাজার সৈকতে গোসলে নেমে স্কুল ছাত্রের মৃত্যু কক্সবাজারে ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যার নেতৃত্বদানকারী আজিজ গ্রেপ্তার ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২ সম্মেলন থেকে ফেরার পথে কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা উখিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন টেকনাফে অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় এনজিও কর্মীকে কুপিয়ে জখম,মাদকাসক্ত রোহিঙ্গা আটক

১৯,৭০০ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

ইমাম খাইর, কক্সবাজার: / ১৫৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

কক্সবাজারের রামুর খুনিয়াপালং ইউপিস্থ ধেচুয়াপালং এলাকা থেকে ১৯,৭০০ ইয়াবাসহ মোঃ রফিক আলম (৩৮) নামের রোহিঙ্গা মাদক কারবারী আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকালে তাকে আটক করা হয়েছে।
মোঃ রফিক আলম বালুখালী রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প নং- ১৭, ব্লক-৮ ইই, এর মৃত আশু আলীর ছেলে।
শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে এ সংবাদ নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
তার দেয়া তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার রামু থানাধীন খুনিয়াপালং ইউপিস্থ দেচুয়াপালং নতুন বাজার সংলগ্ন আব্দুল গণি চেয়ারম্যান এর সড়কের মাথায় পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে মোঃ রফিক আলম (৩৮)কে আটক করা হয়েছে। এ সময় আরেকজন পালিয়ে যায়।
পালানোর কারণ জিজ্ঞাসা করলে সে জানায়, তার নিকট মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১৯,৭০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে রোহিঙ্গা রফিক স্বীকার করে যে, পলাতক আসামীর সহযোগীতায় সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর