Logo

চৌফলদন্ডীতে নৌকা প্রত্যাশী মুজিব নিবার্চনী মাঠে ব্যস্তসময় কাটাচ্ছেন

এম আবু হেনা সাগর,ঈদগাঁও / ১২০ বার
আপডেট সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

চৌফলদন্ডীতে আসন্ন ইউপি নিবার্চনকে সামনে রেখে সম্ভব্য প্রার্থীদের মধ্যে এবার তারুন্যের প্রতীক মুজিবের নাম সর্বত্রই শোভা পাচ্ছে লোকমুখে। প্রচার প্রচারনার মধ্য দিয়ে নড়েচড়ে বসার পাশাপাশি অলিগলিতে চষে বেড়াচ্ছেন। একদিকে কনকনে শীত, অন্যদিকে ভোটের লড়াইয়ে গ্রামগঞ্জে এই প্রার্থী।

খোঁজ খবর নিয়ে জানা যায়, ইউনিয়ন পরিষদের মেয়াদ শেষ হতে না হতেই শুরু হল নতুন প্রার্থীদের প্রচারনা। সম্ভাব্য তরুন প্রার্থীরা মাঠে ময়দানে আগাম প্রচার-প্রচারে সরব হয়ে উঠেছে। সামাজিক নানা অনুষ্ঠানে যথাসময়ে হাজিরও হচ্ছেন তিনি। এছাড়াও নানা রকম কৌশল অবলম্বন করে ভোটের মাঠ নিজেদের অনুকূলে নিতে মরিয়া হয়ে উঠছেন।

পাড়া মহল্লার চায়ের দোকানে বইছে আসন্ন ইউপি নিবার্চনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চুলচেড়া বিশ্লেষণ। তবে গ্রিন সিগন্যাল এই ইউনিয়নে কার অনূকূলে। এসব বিষয়াদি নিয়েও চলছে ভোটারদের মাঝে কানাঘুষা।

জানা যায়, চৌফলদন্ডী ইউনিয়নে আসন্ন ইউপি নিবার্চনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন মুজিবুর রহমান। তিনি ভোটারদের সাথে কৌশল বিনিময়সহ যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।

তিনি সাবেক ছাত্রনেতা, বর্তমান কক্সবাজার সদর উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক,নয়না পরিবার ট্রাস্টের উপদেষ্টা ও আওয়ামী পরিবারের সন্তান। মেধাবী, শিক্ষিত এ তারুন্যের রয়েছে এলাকাতে সুনাম এবং জন প্রিয়তা।

সাম্প্রতিক সময়ে ইউপি নিবার্চনে তার প্রার্থীতার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে আনাছে কানাছে ছড়িয়ে পড়েছে। এমনকি এ প্রার্থীর শুভাকাংখী মহলের মাঝে দেখা দিয়েছেন ব্যাপক উচ্ছাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর