Logo

ইনজুরিতে সেঞ্চুরির অপেক্ষা বাড়লো রোনালদোর

ক্রীড়া ডেস্ক / ১৭৮ বার
আপডেট সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

ইনজুরিতে সেঞ্চুরির অপেক্ষা বাড়লো রোনালদোর
সেঞ্চুরি থেকে আর এক কদম দূরে পর্তুগাল ফুটবল দলের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার জাতীয় দলের জার্সি গায়ে আর একবার বল জালে জড়ালেই গোলের সেঞ্চুরি হাঁকাবেন। উয়েফা নেশন্স লিগে আগামীকাল ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে এই মাইলফলক ছোঁয়ার সুযোগ ছিল রোনালদোর সামনে। তবে ইনজুরিতে এই ম্যাচটি খেলতে পারবেন না রোনালদো।

পর্তুগিজ ফুটবল ফেডারেশন (এফপিএফ) এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে। ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে লিসবনে অনুশীলন করছিল কোচ ফার্নান্দো স্যান্তোসের দল। তবে দলের সঙ্গে অনুশীলন করেননি রোনালদো। এই পর্তুগিজ ফুটবলার ডান পায়ের আঙুলে সংক্রমণের শিকার হয়েছেন। ইতিমধ্যে তাকে অ্যান্টি বায়োটিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে সুস্থ হতে কত দিন লাগবে সে বিষয়ে কিছু নিশ্চিত জানায়নি এফপিএফ।

এদিকে পর্তুগালের জার্সি গায়ে রোনালদো ১৬৪ ম্যাচে করেছেন ৯৯ গোল। আর ১ গোল করলে ফুটবল ইতিহাসে দ্বিতীয় ফুটবলার হিসেবে জাতীয় দলের হয়ে ১০০ গোলের কৃতিত্ব গড়বেন তিনি। এই তালিকায় তার সামনে আছেন কেবল ইরানের সাবেক স্ট্রাইকার আলী দাইয়ি। এই এশিয়ানের গোলসংখ্যা ১৪৯ ম্যাচে ১০৯ গোল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর