Logo

ইউপি চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রামু প্রতিনিধি। / ১৫৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের চেয়ারম্যান এম ডি শাহ আলমের বিরুদ্ধে আনিত মিথ্যা মামলা প্রত্যাহার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়ছে।

২৬ জানুয়ারি সকাল ১০টা ৩০ মিনিটের সময় রামুর রশিদনগর ইউনিয়নের জেটির রাস্তার মাথা নামক স্টেশনে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে রাস্তার দুপাশে ইউনিয়নের সর্বস্তরের গ্রামবাসীরা অংশগ্রহন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আগত এলাকাবাসীরা জানান, গত ২৩ জানুয়ারি শনিবার আনুমানিক ৮:৩০ মিনিটের দিকে রামুর পানিরছড়া মামুন বিয়ার বাজারে সংগঠিত সন্ত্রাসী হামলায় ওনি ঘটনাস্থলে ছিলেন না, ওনি পারবারিক কাজে কক্সবাজারে ছিলেন,এবং সে ২০১৬ সালের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে দীর্ঘদিন ধরে সুনামের সহিত ইউনিয়ন পরিষদের সকলের সাথে সু সম্পর্ক বজায় রেখে ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করে আসছেন। সামনে অনু্ষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন,এই নির্বাচনকে কেন্দ্র করে আমার স্বামী এমডি শাহ আলমকে এই মিথ্যা মামলায় অহেতুক জড়ানো হয়েছে। তারা তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রত্যাহারের দাবী জানান।

প্রতিবাদ সমাবেশে তার স্ত্রীর হাসিনা বেগম জানান, আমি এই প্রতিবাদ সমাবেশে আগত সকল পিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ভাইদের সম্মান জানিয়ে এই ঘটনার সত্যকে উদঘাঠন করার জন্য অনুরোধ জানাচ্ছি। আমার স্বামীকে অহেতুক মিথ্যা মামলায় ষড়যন্ত্র করে জড়ানো হয়েছে,তিনি একজন নিরপরাধ ব্যক্তি,আমি উক্ত হামলায় আহত সকলের সুস্বাস্থ্য কামনা করছি। আমরা এখন ছোট ছোট ছেলে মেয়েদেসহ পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতেছি। আমি সংলিষ্ট প্রশাসনের সুদৃষ্টি আকর্ষন করে বলতে চাই আমার স্বামীকে যেন অবিলম্বে এই মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়া হয়।

রামু থানার সেকেন্ড অফিসার এসআই কামরুলের নেতৃত্বে পুলিশের একটি টিম মানববন্ধনে এসে বিশৃঙ্খলা ও গাড়ি চলাচলে যাতে বিঘ্ন না ঘটে সেদিকে সার্বিক খেয়াল রাখে। তিনি মানববন্দন ও প্রতিবাদ সমাবেশে আগত সকল সাংবাদিকদের জানান,উক্ত মামলায় নিরপরাধ কাউকে জড়ানো হবে না। এবং মামলা তদন্তাদীন রয়েছে,,এ নিয়ে কেউ কোনো ধরনের বিভ্রান্তি হবেন না।

গেল ২৩ জানুয়ারি শনিবার আনুমানিক ৮:৩০ মিনিটের দিকে রামুর পানিরছড়া মামুন বিয়ার বাজারে সংগঠিত সন্ত্রাসী হামলায় চেয়ারম্যান শাহ আলম সহ ১৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তুরের জনতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর