Logo

লামায় ৫টি তক্ষক সহ ৩ জনকে আটক করেছে পুলিশ

লামা প্রতিনিধি। / ১৬৬ বার
আপডেট সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানের লামা উপজেলায় বিরল প্রজাতির ৫টি তক্ষক সহ তিনজনকে আটক করেছে গজালিয়া ফাঁড়ির পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ৮টায় উপজেলার গজালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাইশপারি রাস্তার মাথা নামক স্থান থেকে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, গজালিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোহাম্মদ পাড়ার মৃত বিল্লাল এর ছেলে মোঃ নুরুজ্জামান (২৫), ঝালকাঠি জেলার নলচিটি থানার কামদের পুর এলাকার মোঃ খালেক হাওলাদার এর ছেলে মোঃ খাইরুল হাওলাদার ও ঝালকাঠি জেলার নলচিটি থানার কামদের পুর এলাকার মুজে আলী হাওলাদার এর ছেলে মোঃ আলকাছ হাওলাদার।

গজালিয়া পুলিশ ফাঁড়ির আইসি (পুলিশ পরিদর্শক) বিল্লাল সিকদার বলেন, ইউনিয়নের মোহাম্মদ পাড়া হতে স্থানীয় ও বাহিরের কিছু লোক মিলে কয়েকটি তক্ষক পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এএসআই রিন্টু দাশ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৫টি বিরল প্রজাতির তক্ষক (টক্কর) পাওয়া যায়। রাতেই ৫টি তক্ষক সহ তিনজনকে লামা থানায় হস্তান্তর করা হয়।

তক্ষক সহ তিনজন আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, তাদের বিরুদ্ধে থানায় ২০১২ সালের বন্য প্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইনে মামলা করা হয়েছে। মামলা নং- ০১, তারিখ- ০৭ সেপ্টেম্বর ২০২০ইং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর